রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রামে করোনায় ৪ মৃত্যু, শনাক্ত ১১৬৭

চট্টগ্রাম নগর ভবন,ফাইল ছবি

ভয়েস নিউজ ডেস্ক:

চট্টগ্রামে শুক্রবার (২৮ জানুয়ারি) ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে চার জন মারা গেছেন। এ সময় এক হাজার ১৬৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩১ দশমিক ৯৭ শতাংশ। এ নিয়ে এখন পর্যন্ত চট্টগ্রামে এক লাখ ১৭ হাজার ২০০ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে নগরের বাসিন্দা ৮৫ হাজার ৫২৪ জন। বাকিরা বিভিন্ন উপজেলার বাসিন্দা। আর করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে মোট এক হাজার ৩৫৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭৩০ জন নগরের। আর বিভিন্ন উপজেলায় মৃত্যু হয়েছে ৬২৪ জনের।

জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, চট্টগ্রামের ১৪টি ল্যাবে তিন হাজার ৬৫০টি নমুনা পরীক্ষা করে এক হাজার ১৬৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

এর মধ্যে ৮৮৭ জন চট্টগ্রাম নগরের বাসিন্দা। বাকি ২৮০ জন বিভিন্ন উপজেলা বাসিন্দা। এর মধ্যে লোহাগাড়ার ১০, সাতকানিয়ার পাঁচ, বাঁশখালীতে ১০, আনোয়ারায় ২৪, চন্দনাইশে ১২, পটিয়ায় ১৮, বোয়ালখালীতে ১৬, কর্ণফুলীতে এক, রাঙ্গুনিয়ায় ২৪, রাউজানে ৪০, হাটহাজারীতে ৫৩, ফটিকছড়ির ৩২, মিরসরাইয়ে ১৬, সীতাকুণ্ডে ১১ ও সন্দ্বীপ উপজেলায় আট জন রোগী শনাক্ত হন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION