রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রাম শাহ আমানতে ৫২লাখ টাকার স্বর্ণ সহ সিগারেট জব্দ

ভয়েস নিউজ ডেস্ক:

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টমস গোয়েন্দারা ৭টি স্বর্ণের বার ও ১ হাজার শলাকা বিদেশি সিগারেটসহ শারজাহ থেকে আসা এক যাত্রীকে আটক করেছেন।

সোমবার (৭ মার্চ) ‘বিএস ৩৪৬’ ফ্লাইটের যাত্রী মোহাম্মদ আরমান উদ্দিনকে গ্রিন চ্যানেল অতিক্রমের পর বি-শিফটের কাস্টমস গোয়েন্দাদের সন্দেহ হলে দেহ তল্লাশি করা হয়।

কিন্তু অবৈধ কিছু পাওয়া যায়নি। এরপর তার ব্যাগেজ কায়িক পরীক্ষা করলে পলিথিন ব্যাগের ভেতর ৭ পিস স্বর্ণের বার এবং ১ হাজার শলাকা সিগারেট পাওয়া যায়। যার বাজার মূল্য ৫২ লাখ টাকা।
কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের উপ-পরিচালক একেএম সুলতান মাহামুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক মহোদয়ের নির্দেশনা ও অতিরিক্ত মহাপরিচালক মহোদয়ের সার্বিক সহযোগিতায় শারজাহ থেকে আসা যাত্রীর কাছে পাওয়া স্বর্ণের বার ও সিগারেট ডিএম মূলে আটক করে কাস্টমস হাউসের গুদামে জমা দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি এবং আসামি হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION