রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রামে পরপর দুই দিন করোনাশূন্য

চট্টগ্রাম হাসপাতাল,ফাইল ছবি

ভয়েস নিউজ ডেস্ক:
চট্টগ্রামে সর্বশেষ ২৪ ঘণ্টায়ও করোনাভাইরাসে নতুন কোনো রোগী শনাক্ত হয়নি। এ নিয়ে পরপর দ্বিতীয় দিন করোনাশূন্য কাটালো চট্টগ্রাম। জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রেরিত চট্টগ্রামের করোনা সংক্রান্ত হালনাগাদ পরিস্থিতি নিয়ে মঙ্গলবারের প্রতিবেদন সূত্রে এসব তথ্য জানা যায়।

সিভিল সার্জন কার্যালয়ের রিপোর্টে বলা হয়, গতকাল ৪৪৩ জনের নমুনা পরীক্ষা হয়। নতুন কোনো সংক্রমিত ব্যক্তি শনাক্ত না হওয়ায় জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ২৬ হাজার ৬২৯ জনই রয়েছে। এর মধ্যে শহরের ৯২ হাজার ৯১ ও গ্রামের ৩৪ হাজার ৫৩৮ জন। করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘণ্টায় কারো মৃত্যু না হওয়ায় মোট মৃতের সংখ্যা ১ হাজার ৩৬২ জনই থাকলো। এতে শহরের ৭৩৪ ও গ্রামের ৬২৮ জন।

ল্যাবভিত্তিক রিপোর্টে দেখা যায়, বেসরকারি ক্লিনিক্যাল ল্যাবরেটরি শেভরনে গতকালও সবচেয়ে বেশি ২০৭ জনের নমুনা পরীক্ষা হয়। এছাড়া, বিআইটিআইডি’তে ৫১, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ল্যাবে ১৯, বিশেষায়িত কভিড-১৯ চিকিৎসা কেন্দ্র আন্দরকিল্লা জেনারেল হাসপাতালের আরটিআরএল-এ ৩, বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ২১, আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২৪, মেডিকেল সেন্টার হাসপাতালে ৩৭, এপিক হেলথ কেয়ারে ২৩, ল্যাব এইডে ১, মেট্রোপলিটন হাসপাতালে ২৫, এশিয়ান স্পেশালাইজড হাসপাতালে ২১ ও এভারকেয়ার হসপিটাল ল্যাবে ৪ টি নমুনা পরীক্ষা করা হয়। নমুনা সংগ্রহের বিভিন্ন কেন্দ্রে ৭ জনের এন্টিজেন টেস্ট করানো হয়। বারো ল্যাবরেটরি ও এন্টিজেন টেস্টে মোট পরীক্ষিত ৪৪৩ নমুনার সবগুলোরই রিপোর্ট নেগেটিভ পাওয়া যায়।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION