রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রামে ছাত্রলীগ কর্মী খুন

 

ভয়েস নিউজ ডেস্ক:

চট্টগ্রাম মহানগরীর জামালখান ওয়ার্ডের চেরাগী পাহাড় এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের বিরোধে এক ছাত্রলীগ কর্মীকে খুন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২২ এপ্রিল) রাত ১০টার দিকে আসকার বিন তাকের ইভান (১৮) নামের ওই ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাতে খুন করা হয়। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই মো. আলাউদ্দীন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ইভান জামালখান ওয়ার্ড ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক ছিলেন বলে জানা গেছে। এই হত্যাকাণ্ডের জেরে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, রাতে চেরাগী পাহাড়ের আজাদীর গলিতে ছাত্রলীগের দুটি পক্ষের মধ্যে প্রথমে কথা কাটাকাটি ও পরে সংঘর্ষের ঘটনা ঘটে। এই সময় ইভানকে ছুরিকাঘাত করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ইভানকে মৃত ঘোষণা করেন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION