শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চমেকে সাকির ওপর হামলা: অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে

ভয়েস নিউজ ডেস্ক:
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) হামলার শিকার হয়েছেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি। সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণে হতাহতদের দেখতে মঙ্গলবার বিকেলে চমেকে গেলে জোনায়েদ সাকি হামলার শিকার হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, হতাহতদের পরিদর্শন শেষে মঙ্গলবার সাড়ে ৫টার পর ঢাকায় ফিরে যাওয়ার জন্য নির্ধারিত মাইক্রোবাসে উঠতে যাচ্ছিলেন জোনায়েদ সাকিসহ নেতাকর্মীরা। এ সময় স্থানীয় ছাত্রলীগ কর্মীরা তাদের ওপর হামলা করেন। হামলায় জোনায়েদ সাকি নাকে ও হাতে আঘাত পান। তিনিসহ নেতাকর্মীদের বর্তমানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

হামলা বিষয়ে জোনায়েদ সাকি দেশ রূপান্তরকে বলেন, আমি এখন চিকিৎসা নিচ্ছি। এ বিষয়ে পরে বিস্তারিত জানাব।

গণসংহতি সূত্র দেশ রূপান্তরকে জানায়, হামলায় জোনায়েদ সাকির রক্তক্ষরণ হয়েছে। আরো কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। তাদের সঙ্গে থাকা মাইক্রোবাসও ক্ষতিগ্রস্ত হয়েছে। হামলাকারীরা জয় বাংলা স্লোগান দিয়ে হামলা চালান।

গণসংহতি আরো জানায়, তাদের দলের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে নিহত ও আহতদের খোঁজখবর এবং সাহায্যের জন্য গিয়েছিলেন সাত দলীয় মোর্চা “গণতন্ত্র মঞ্চ”র নেতৃবৃন্দকে নিয়ে। সেখানে তার ওপর হামলার চালান ছাত্রলীগ নেতাকর্মীরা। এতে তিনিসহ অন্তত ছয়জন আহত হয়েছেন।এ বিষয়ে তাৎক্ষণিক পুলিশের মন্তব্য নেয়া সম্ভব হয়নি।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION