শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

সীতাকুণ্ড বিস্ফোরণ: দগ্ধ আরও এক ফায়ার সার্ভিসকর্মীর মৃত্যু

ভয়েস নিউজ ডেস্ক:

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম ডিপোর অগ্নিকাণ্ডে গুরুতর দগ্ধ হয়ে চিকিৎসাধীন গাওসুল আজম নামে আরও একজন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্য মৃত্যুবরণ করেছেন।রোববার (১২ জুন) দিনগত রাত ৩ টা ১৫ মিনিটে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তার গ্রামের বাড়ি যশোরের মণিরামপুর উপজেলার খাটুয়াডাঙ্গা গ্রামে।নিহতের প্রতিবেশীরা এ তথ্য নিশ্চিত করে বলেন, গভীর রাতে গাউসুল আজম মৃত্যুবরণ করেছে। আজই দাফনের জন্য তার মরদেহ গ্রামে আনা হচ্ছে।

গত ৪ জুন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সীতাকুণ্ড উপজেলার কদমরসুল এলাকার বেসরকারি ওই কনটেইনার ডিপোটিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে আগুন নিয়ন্ত্রণের সময় বিস্ফোরণ ঘটলে আহত হন ফায়ার সার্ভিস কর্মীসহ ২ শতাধিক। এ ঘটনায় গাউসুল আজমসহ এখন পর্যন্ত ১০ ফায়ার সার্ভিস কর্মীসহ মোট ৪৭ জনের মৃত্যু হলো।

ঘটনার পরের দিন গত ৫ জুন চট্টগ্রাম থেকে হেলিকপ্টারে করে গাউছুল আজমসহ সাত জনকে ঢাকায় নিয়ে আসা হয়। ওইদিনই তাকে আইসিইউতে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়।

গতকাল শনিবার (১১ জুন) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানিয়েছিলেন, এ ঘটনায় মোট ২১ জন রোগী সেখানে চিকিৎসাধীন ছিলেন। যার মধ্যে একজন মারা গেলেন।

প্রসঙ্গত, গাউছুল আজমের গ্রামের বাড়ি সাতক্ষীরায়। ব্যক্তিগত জীবনে বিবাহিত এই ফায়ার সার্ভিস কর্মীর পাঁচ মাস বয়সী একটি সন্তান রয়েছে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION