সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
রামুতে পাহাড়ী ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু হয়েছে। কুফরের প্রকারগুলো পেকুয়ায় চেয়ারম্যান পদে চমক দেখাতে পারে নারী প্রার্থী রুমানা আক্তার, গণসংযোগে গণজোয়ার উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ১২ ঘন্টার মাথায় আরো এক রোহিঙ্গা খুন বাজিমাত করতে পারে জয়নাল, পিছিয়ে নেই হাবিবুল্লাহ, স্পিড বাড়ালালেই জয়ের বন্দরে কুদ্দুস চৌধুরী নাফনদী সীমান্ত দিয়ে বিজিপির আরও ৮৮জন সদস্য বাংলাদেশে আশ্রয় টেকনাফে টমটম চালক মোস্তাক মিয়া হত্যাকাণ্ডে জড়িত ৬ জন গ্রেফতার আধিপত্য বিস্তারের জেরে রোহিঙ্গা ক্যাম্পে যুবককে জবাই করে হত্যা আমলাদের সন্তানদের জন্য বিশ্ববিদ্যালয়, সরকারের আপাতত কোনো চিন্তা নেই ঘাটতি পূরণে প্রয়োজনে শুক্রবারেও ক্লাস নেয়া হবে:শিক্ষামন্ত্রী

জামিন হয়েছে সাংবাদিক শামসুজ্জামানের

ভয়েস নিউজ ডেস্ক:

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাভারে কর্মরত প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শামসুজ্জামানকে জামিন দিয়েছেন আদালত। আজ সোমবার (৩ এপ্রিল) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালত জামিন শুনানি শেষে এ আদেশ দেন।

এদিন জামিন চেয়ে আসামিপক্ষের আইনজীবী প্রশান্ত কুমার কর্মকার শুনানি করেন। রাষ্ট্রপক্ষের মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে ২০ হাজার টাকার মুচলেকায় আদালত তার জামিন মঞ্জুর করেন।

এর আগে গত ২৬ মার্চ স্বাধীনতা দিবসে প্রথম আলোর অনলাইনে প্রকাশিত এক প্রতিবেদনের জেরে গত ৩০ মার্চ মধ্যরাতে রাজধানীর রমনা থানায় মামলাটি করা হয়। মামলায় আসামি করা হয় প্রথম আলো সম্পাদক মতিউর রহমান ও পত্রিকাটির নিজস্ব প্রতিবেদক শামসুজ্জামানকে। এ ছাড়া আসামিদের মধ্যে ‘সহযোগী ক্যামেরাম্যান’সহ অজ্ঞাতনামা ব্যক্তিরাও রয়েছেন। এই মামলায় জামিন পেয়েছেন মতিউর রহমান। আর আজ জামিন পেলেন শামসুজ্জামানও।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION