রবিবার, ২১ Jul ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

‘বিয়ের আগেই আমি অন্তঃসত্ত্বা হয়ে পড়ি’

বিনোদন ডেস্ক :

বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। গ্ল্যামারাস চরিত্রে অভিনয়ের জন্য ক্যারিয়ারের শুরুতেই তার নামের সঙ্গে যুক্ত হয় ‘সেক্স সিম্বল’ তকমা। ব্যক্তিগত জীবনে অভিনেতা অঙ্গদ বেদীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। কিন্তু বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন এই অভিনেত্রী।

বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়ে পড়া, বাবা-মাকে জানানো এবং তড়িগড়ি করে বিয়ে করা— এসব পরিস্থিতি সামাল দেওয়া মোটেও সহজ ছিল না। টাইমস নাউকে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছেন নেহা ধুপিয়া।

নেহা ধুপিয়া বলেন, ‘‘বিয়ের আগেই আমি অন্তঃসত্ত্বা হয়ে পড়ি। এ খবর বাবা-মাকে জানানোর পর তারা বলেছিলেন, ‘ওকে ভালো খবর। কিন্তু আমি তোমাকে বিয়ের জন্য ৭২ ঘণ্টা সময় দিচ্ছি।’ তাই আমার কাছে ঠিক আড়াই দিন সময় ছিল। এই সময়ের মধ্যে মুম্বাই ফিরে বিয়ে করতে হবে।’’

বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার খবর পরিবারের বাইরেও ছড়িয়ে পড়েছিল। যার জন্য সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হন নেহা। এ প্রসঙ্গে অভিনেত্রী নেহা বলেন, ‘লোকজন খুব খারাপভাবে ট্রল করা শুরু করেছিলেন। অথচ আমার পছন্দ যখন কারোর কোনো সমস্যা তৈরি করছে না, তাহলে অসুবিধা কোথায়! আপনি যাতে ভালো থাকেন, সেটা করতেই পারেন, যদি সেটা কারো ক্ষতি না করে।’

২০১৮ সালের ১০ মে অভিনেতা অঙ্গদ বেদীকে বিয়ে করেন নেহা ধুপিয়া। নয়া দিল্লির গুরুদুয়ারায় শিখ রীতিতে এ জুটির বিয়ে হয়। পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে অনেকটা গোপনেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। একই বছরের ১৮ নভেম্বর তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION