বুধবার, ১৯ Jun ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

আবারও প্রমাণিত সরকারের পায়ের নিচের মাটি সরে গেছে:ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ভয়েস নিউজ ডেস্ক:

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘নারায়ণগঞ্জের রুপগঞ্জে দোয়া মাহফিলের মতো শান্তিপূর্ণ একটি অনুষ্ঠানে নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় আবারও প্রমাণিত হয় সরকারের পায়ের নিচের মাটি সরে গেছে। আর এজন্যই তারা দলীয় সন্ত্রাসী ও দুষ্কৃতিকারীদের ওপর ভর করেছে।’

তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও ক্ষমতা ধরে রাখতে এ ধরনের হামলা চালিয়ে গণতান্ত্রিক আন্দোলন কখনোই বন্ধ করতে পারবে না তারা।

শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ‘আইনের শাসন নিরুদ্দেশ হয়ে গেছে বলেই সন্ত্রাসীরা স্বাধীনভাবে অনাচারে লিপ্ত হয়ে পড়েছে। গণতন্ত্রকে ভুলুণ্ঠিত করার মাধ্যমে জনগণের আশা-আকাঙ্খাকে পদদলিত করে দেশকে ফ্যাসিবাদী রাষ্ট্রে পরিণত করা হয়েছে। চলমান ভয়াবহ দুঃশাসন রুখে দিতে জনগণকে আরও ঐক্যবদ্ধ হয়ে রাজপথের আন্দোলনকে বেগবান করার আহ্বান জানাচ্ছি।’

বিএনপি মহাসচিব বিবৃতিতে উল্লিখিত হামলার ঘটনায় অবিলম্বে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর আহ্বান জানান। তিনি সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত ছাত্রদল নেতা আকিবসহ আহত অন্যান্য নেতাকর্মীদের সুস্থতা কামনা করেন।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION