মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

বাগীশিক কক্সবাজার জেলার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগীশিক) কক্সবাজার জেলা সংসদের বার্ষিক সাধারণ সভা ও ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শহরের শ্রী শ্রী লোকনাথ ধাম প্রাঙ্গনে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাগীশিক কেন্দ্রীয় সংসদের সভাপতি ঝন্টু চৌধুরী এবং আশীর্বাদক ছিলেন কেন্দ্রীয় সংসদের প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট তপন কান্তি দাশ।
বাগীশিক জেলা সংসদের সভাপতি রাজন আচে র‌্যে্যর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নারায়ণ দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন তুলসীধাম আশ্রমের মোহন্ত দেবদীপানন্দ পুরী মহারাজ।
সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা শম্ভু দাশ,সাবেক সভাপতি দেশপ্রিয় চৌধুরী বিনয়, সহ সভাপতি সুনীল দত্ত।
সভার শুরুতে বেদমন্ত্র ও শান্তি পাঠ করেন বাগীশিক জেলা সংসদের উপদেষ্টা মাষ্টার জগদীশ শর্মা এবং স্বাগত বক্তব্য রাখেন নির্বাহী সদস্য সজল ধর।
পরে মরণোত্তর ও জীবন সদস্যদের মাঝে সম্মাননা ক্রেষ্ট এবং জেলার নয়টি উপজেলার গীতা শিক্ষা কেন্দ্রের মাঝে পবিত্র গীতা বিতরণ করা হয়।
সম্মেলনের দ্বিতীয় পর্বে উপস্থিত কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে আগামী তিন বছরের জন্য নারায়ণ দাশ কে সভাপতি,সজল ধর কে সাধারণ সম্পাদক, জ্যোতির্ময় মল্লিক বাবুকে সাংগঠনিক সম্পাদক ও রাজন আচে র‌্যে কে নির্বাহী সদস্য মনোনীত করা হয়।
এর আগে গীতা শিক্ষা কেন্দ্রের শিক্ষার্থীদের অংশগ্রহণে গীতা পাঠ ও ধর্মীয নৃত্য পরিবেশিত হয়।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION