রবিবার, ২১ Jul ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

তারেক রহমানের বিষয়ে যা বলছেন স্বরাষ্ট্রমন্ত্রী

ভয়েস নিউজ ডেস্ক:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যুক্তরাজ্যের সঙ্গে বন্দিবিনিময় চুক্তির বিষয়টি কীভাবে সম্পন্ন হবে সেটা পরে জানাতে পারবো। পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়টি তদারকি করছে। এরপরই তারেক রহমানসহ অন্যদের ফিরিয়ে আনার বিষয়টি সামনে আসবে। তবে এটা এখনও আলোচনার পর্যায়ে রয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে সার্বিক আইনশৃঙ্খলা সংক্রান্ত সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে তিনি এসব কথা বলেন।

পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হারুনুর রশিদের বিরুদ্ধে আইনগত প্রক্রিয়া কোন পর্যায়ে, জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ঘটনার পর তাৎক্ষণিকভাবে যে ব্যবস্থা নেওয়া দরকার সেটা নেওয়া হয়েছে। তদন্ত চলছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিভাগীয় মামলা এবং ভিকটিম যদি মামলা করেন তখন আইন অনুযায়ী গ্রহণ করা হবে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION