শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

কুতুব‌দিয়ায় সাংবাদিককে মারধর, উপজেলা আ. লীগের সভাপতিসহ গ্রেফতার ২

ভয়েস প্রতিবেদক, কুতুবদিয়া:

কুতুব‌দিয়ায় সাংবাদিককে হত‌্যা চেষ্টা মামলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও তাঁর ভাই মোজাহিদুল ইসলাম সেলিমকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২১ এপ্রিল) ভোরে পুলিশের একাধিক টিম নজর আলী মাতবর পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় ।

উপ‌জেলার কৈয়ার‌বিল মলমচ‌রে এক‌টি দ‌রিদ্র পরিবারের সদস‌্যদের ওপর হামলার ভি‌ডিও প্রচার করায় দৈ‌নিক বাংলা‌দেশ প্রতি‌দিন কুতুব‌দিয়া প্রতি‌নি‌ধি মিজানুর রহমা‌নকে দিন দুপু‌রে হত‌্যা চেষ্টা মামলায় তা‌দের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নজর আলী মাতবর পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল ) বিকেলে কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের ইদ পুনর্মিলনী অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ করতে গিয়ে উপজেলা আ.লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবরের নেতৃত্বে হামলার শিকার হন বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাংবাদিক মিজানুর রহমান।

সাংবাদিক মিজানুর রহমান জানান, কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, তার দুই ভাই, ভা‌তিজাসহ অজ্ঞাত আরো ১০/১৫ জন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর এর নির্দেশে তার উপর সন্ত্রাসী হামলা চালায়। এ ঘটনায় তি‌নি একই দিন থানায় মামলা ক‌রেন।

তি‌নি আ‌রো জানান, উপজেলা আওয়ামী লী‌গের সভাপ‌তির পরিবারের সদস‌্যদের পৃথক পৃথক এলাকায় সন্ত্রাসী হামলার ঘটনায় একই দিন আরও দু’‌টি মামলা রুজু হ‌য়ে‌ছে থানায়।

কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম কবির জানান, সাংবাদিক হত্যাচেষ্টা মামলা কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব এবং তাঁর ভাই মোজাহিদুল ইসলাম সেলিমকে গ্রেফতার পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION