বুধবার, ১৫ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা করল নিউজিল্যান্ড

খেলাধুলা ডেস্ক:
জুনের ১ তারিখ থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বেশিরভাগ দল ব্যস্ত খেলোয়াড় বাছাই বা কম্বিনেশন ঠিক করায়। তবে বিশ্বকাপের ৩২ দিন বাকি থাকতে সবার আগে দল ঘোষণা করলো নিউজিল্যান্ড।

আইপিএল শেষ হওয়ার অপেক্ষা করেনি নিউজিল্যান্ড। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড একজন রিজার্ভসহ বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড চূড়ান্ত করেছে।

ঘোষিত দলে তেমন কোন কোন চমকের দেখা নেই। অধিনায়ক কেইন উইলিয়ামসের নেতৃত্বে বিশ্বকাপে খেলবে কিউইরা। ইনজুরি আক্রান্ত ডেভন কনওয়ে এবং মিচেল ব্রেসওয়েলও আছেন দলে।

তবে ইনজুরির কারণে দলে রাখা হয়নি অ্যাডাম মিলনেকে। এছাড়া টিম শেইফার্ট, ও’রুরকে সবশেষ পাকিস্তান সিরিজে থাকলেও বিশ্বকাপ দলে সুযোগ পাননি।

বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে ঝড় তোলা জিমি নিশাম পাকিস্তান সিরিজের পর বিশ্বকাপ দলেও জায়গা পেয়েছেন। ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে দারুণ করা রাচিন রবীন্দ্র আছেন দলে।

ট্রাভেলিং রিজার্ভ হিসেবে রাখা হয়েছে বেন সিয়ার্সকে। বিশ্বকাপে দলের সঙ্গে যাবেন তিনি।

নিউজিল্যান্ড দল :

কেইন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মিচেল ব্রেসওয়েল, মার্ক চ্যাপম্যান, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ডেভন কনওয়ে, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, টিম সাউদি ও ইশ সোধি।

ট্রাভেলিং রিজার্ভ : বেন সিয়ার্স।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION