শনিবার, ২৭ Jul ২০২৪, ০১:০২ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
আইনশৃঙ্খলা পরিস্থিতি দ্রুত উন্নতি হচ্ছে,স্বাভাবিক হলে কারফিউ তুলে নেওয়া হবে ভারত হলেই সতীর্থরা ভিন্ন খেলা খেলে:জ্যোতি সবার সীমারেখাকে শ্রদ্ধা করা উচিত ইসরায়েলী হামলায় ৪ দিনে বাস্তুচ্যুত ১ লাখ ৮০ হাজার ফিলিস্তিনি লাইফ সাপোর্টে সাংবাদিক ছৈয়দ উল্লাহ আজাদ: সুস্থতা কামনায় সাংবাদিক সংসদ, কক্সবাজার’র দোয়া মাহফিল সেন্টমার্টিনে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ দুজনের লাশ মিলেছে আবহাওয়া: বঙ্গোপসাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সংকেত যারা সহিংসতা করেছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে: কাদের সরকার ব্যর্থতা আড়াল করতে মানুষকে নির্বিচারে গ্রেপ্তার করছে এশিয়া কাপে সেমিফাইনাল ম্যাচে ভারত পরীক্ষার সামনে মেয়েরা

চলাচলের রাস্তা নিয়ে দ্বন্দ্ব:পেকুয়ায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

খুন, ফাইল ছবি

ভয়েস প্রতিবেদক, পেকুয়া:

চলাচলের রাস্তায় সাঁকো নির্মাণ নিয়ে বিরোধের জের ধরে কক্সবাজারের পেকুয়ায় আবদুল কাদের (৪০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (২১ মে) বেলা দুইটার দিকে উপজেলার শিলখালী ইউনিয়নের জারুলবনিয়ার সেগুনবাগিচা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবদুল কাদের ওই এলাকার আবদুর রশিদের ছেলে।

এ ঘটনায় নিহতের পিতা ও আরও তিন ভাই-বোন আহত হয়েছেন। তাঁরা হলেন- নিহতের বাবা আবদু রশিদ (৬০), ভাই নুরুল কাদের (৩০), বোন কুলছুমা বেগম (২০) ও হালিমা বেগম (১৮)। আহত ব্যক্তিদের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। তাঁরা হলেন- একই এলাকার আবদুল করিম (৩২) ও রুহুল আমিন (৩০)।

আহত আবদু রশিদ বলেন, চলাচল রাস্তায় সাঁকো নির্মাণ করতে চাইলে স্থানীয় কয়েকজন ব্যক্তি বাধা দেন। কথা-কাটাকাটির এক পর্যায়ে তাঁরা হামলা করেন। এ সময় ভোট দিয়ে ঘরে ফিরছিলেন আবদুল কাদের। তিনি হামলাকারীদের নিবৃত্ত করতে চাইলে এলোপাতাড়ি কোপানো হয় তাঁকে। পরে তাঁকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে লাশের সুরতহাল প্রতিবেদন করেন পেকুয়া থানার উপপরিদর্শক আবদুল জলিল। তিনি বলেন, লাশের শরীরে একাধিক স্থানে গুরুতর জখমের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের পাঠানো হয়েছে।

এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াছ বলেন, এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। অন্য হামলাকারীদের ধরতেও অভিযান চলছে বলে জানান।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION