রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় খালা-ভাগনেসহ ৪ জন নিহত

ভয়েস নিউজ ডেস্ক:

চট্টগ্রামের পটিয়ায়-কক্সবাজারের পুরোনো আরাকান মহাসড়কে বালুবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ চার জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ জুলাই) মধ্যরাতে মহাসড়কের হাবিলাসদ্বীপ ইউনিয়নের চরকানাই মিলিটারি পুলের দক্ষিণ পাশে হক্কানি পেপার মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন।

নিহতরা হলেন পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের মো. আলীর মেয়ে রুমি আকতার (৩০), তার ভাগনে মো. ফাহিম (৫) ও বোয়ালখালী উপজেলার আহলা দরবার শরীফের শেখ চৌধুরীপাড়ার সোনা মিয়ার ছেলে অটোরিকশাচালক মো. আনোয়ার হোসেন (৪০)। নিহত আরেকজনের পরিচয় জানাতে পারেননি পুলিশ। এ ঘটনায় বাবুল দে কানু (৪৫) নামে আহত একজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। হতাহতরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন।

পটিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সাইফুল ইসলাম বাংলা ট্রিবিউনকে বলেন, ‘রাতে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা পাঁচ যাত্রীর মধ্যে চার জনই মারা গেছেন। পাঁচ জনকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে চার জনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত আরেকজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

প্রত্যক্ষদর্শী সূত্র জানিয়েছে, নিহত রুমি আকতার ও আহত যাত্রী মোহরা শিল্প এলাকার ম্যাফ সু নামে একটি জুতা কারখানায় চাকরি করতেন। শুক্রবার (১২ জুলাই) কারখানা বন্ধ তাই বৃহস্পতিবার রাতে ডিউটি শেষে তারা পটিয়ায় গ্রামের বাড়িতে ফিরছিলেন। শিশু ফাহিম রুমি আকতারের বোনের ছেলে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন জানান, ‘নিহতদের মধ্যে নারী ও শিশুর লাশ পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি আটক করা রয়েছে। তবে ঘাতক ট্রাকের চালক পালিয়ে গেছেন। তাকে গ্রেফতারে চেষ্টা চলছে।’

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION