রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

বাংলাদেশ সিরিজের আগে বদলে গেল পাকিস্তানের নির্বাচক প্যানেল

খেলাধুলা ডেস্ক:
আগামী আগস্টে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। দুই টেস্টের সেই সিরিজের আগে পাকিস্তানের নির্বাচক প্যানেলে আবারও রদবদল হলো। গত বুধবার দুই নির্বাচক ওয়াহাব রিয়াজ ও আবদুল রাজ্জাককে সরিয়ে দেওয়া হয়। এবার আগের কমিটির দুইজনকে রেখে চার সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের ভরাডুবি হওয়ায় এই রদবদল করা হচ্ছে। এর আগে গত ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থতার পরও এসব নাটক হয়েছিল। নতুন নির্বাচক কমিটিতে আগের কমিটি থেকে বহাল আছেন মোহাম্মদ ইউসুফ ও আসাদ শফিক। তাদের সঙ্গে দল নির্বাচনে ভূমিকা রাখবেন প্রধান কোচ এবং অধিনায়ক। পাকিস্তানের সাদা বলের কোচ গ্যারি কারস্টেন আর লাল বলের কোচ জেসন গিলেস্পি। টেস্টে দলটির অধিনায়ক শান মাসুদ আর সাদা বলে নেতৃত্বে আছেন বাবর আজম।

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের দল গঠন করাই হবে নতুন এই নির্বাচক কমিটির প্রথম অ্যাসাইনমেন্ট। পিসিবির বক্তব্য অনুযায়ী, এই কমিটিকে সব ধরনের দলীয় সিদ্ধান্ত গ্রহণেরও ক্ষমতা দেওয়া হয়েছে। সহকারী কোচ আজহার মেহমুদ, বোর্ড চেয়ারম্যানের উপদেষ্টা বিলাল আফজাল, পারফরম্যান্স বিশ্লেষণ ও দলীয় কৌশল বিভাগের ব্যবস্থাপক হাসান চিমা, এইচপি দলের পরিচালক নাদিম খান ও আন্তর্জাতিক ক্রিকেট পরিচালনা বিভাগের পরিচালক উসমান ওয়াহলা এই কমিটিকে সহায়তা করবেন। তবে দল নির্বাচনে তাদের ভূমিকা থাকবে না।

আগামী ২১ আগস্ট রাওয়ালপিন্ডিতে শুরু হবে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার প্রথম টেস্ট। করাচিতে শেষ টেস্ট শুরু ৩০ আগস্ট।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION