রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে কোটা সংস্কার আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ২

ভয়েস নিউজ ডেস্ক:

চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনের শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষে এক শিক্ষার্থীসহ দু’জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ জুলাই) চট্টগ্রাম নগরীর মুরাদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আন্দোলনরত শিক্ষার্থীদের অভিযোগ, যুবলীগ ও ছাত্রলীগের হামলায় তারা নিহত হয়েছেন।

নিহতরা হলেন- ওয়াসিম আকরাম ও ফারুক। ওয়াসিম চট্টগ্রাম কলেজের সমাজবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। আর ফারুকের বাড়ি কুমিল্লায়। তিনি ফার্নিচারের দোকানে চাকরি করতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচলাইশ জোনের এসি আরিফ হোসেন। তিনি বলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল থেকে আমরা দু’জন মৃত্যুর তথ্য পেয়েছি।

এদিকে, সংঘাতে আহত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- কম্পিউটার বিজ্ঞান বিভাগের মাহবুব (২২) ও ইসলামিক স্টাডিজ বিভাগের মাঈনুল হক (২৩)।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক বলেন, ‘এক শিক্ষার্থীসহ দুইজন মারা গেছেন। কোটাবিরোধী আন্দোলনে ছাত্রলীগের সঙ্গে মারামারিতে আহত অপর দুজন ছাত্রকে হাসপাতালে আনার পর তাদের দুই নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION