মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্প এলাকায় নিখোঁজের ৪দিন পর আরমানের লাশ উদ্ধার চকরিয়ায় পুকুরে গোসলে নেমে দুই বোনের মৃত্যু জাতিসংঘের তথ্যানুসন্ধান দল আনুষ্ঠানিকভাবে তদন্তের কাজ শুরু করবে মঙ্গলবার, থাকবে এক মাস বাংলাদেশকে ২০০ একর জমি ফিরিয়ে দিচ্ছে ভারত আওয়ামী লীগ হাতে অবৈধ অস্ত্র উদ্ধার করতে ‍না পারলে , জনগণ নিশ্চিন্তে ঘুমাতে পারবে না।: রিজভী কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষে নিহত ১ পেকুয়ায় লবণ ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই উখিয়া ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে ২ যবক নিহত মহেশখালীতে মাংসের দাম অতিরিক্ত রাখায় ৪ ব্যবসায়ীকে জরিমানা নায়িকারা ছোট কাপড় পরলে চলে, ঘরের বউদের চলে না : গোবিন্দের স্ত্রী

কার্তিকের সর্বকালের সেরা একাদশে নেই ধোনি!

খেলাধুলা ডেস্ক:
অধিনায়ক হিসেবে ভারতকে দুটি বিশ্বকাপ, একটি চ্যাম্পিয়ন্স ট্রফি উপহার দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। অথচ, দিনেশ কার্তিকের তৈরি করা ভারতের সর্বকালের সেরা একাদশে কিনা তার নামটাই নেই! এছাড়া ১৯৮৩ বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব এবং ভারতীয় ক্রিকেটের নন্দিত অধিনায়ক–ব্যাটসম্যান সৌরভ গাঙ্গুলীরও জায়গা হয়নি কার্তিকের তালিকায়। বিষয়টি নিয়ে বেশ আলোচনা চলছে দেশটির ক্রিকেটাঙ্গনে।

নিয়মিতই নিজের পছন্দসই সর্বকালের সেরা একাদশ তৈরি করেন অনেক সাবেক ক্রিকেটার ও বিশ্লেষক। ক্রিকেটার থেকে ধারাভাষ্যকার বনে যাওয়া কার্তিকও ভারতের ৭৮তম স্বাধীনতা দিবস উপলক্ষে ক্রিকবাজে এই একাদশ গড়েছেন। তার দলে ইনিংস ওপেন করবেন দুই ভয়ংকর ওপেনার বীরেন্দর শেবাগ ও রোহিত শর্মা। তিনে রেখেছেন ‘দ্য ওয়াল’ খ্যাত রাহুল দ্রাবিড়কে, যিনি কিপিংও করবেন। চার নম্বরে আছেন ব্যাটিং ঈশ্বর শচীন টেন্ডুলকার।

শচীনের পরে অবস্থান বিরাট ‘কিং’ কোহলির। টপ অর্ডারে ব্যাট করে অভ্যস্ত কোহলিকে মিডল অর্ডারে খেলানো বেশ চমকপ্রদই বটে। এরপর আছেন দুই বাঁহাতি স্পিন অল-রাউন্ডার যুবরাজ সিং আর রবীন্দ্র জাদেজা। স্পেশালিস্ট বোলার হিসেবে পেস আক্রমণে আছেন যশপ্রীত বুমরা ও জহির খান; স্পিনার হিসেবে আছেন অনিল কুম্বলে ও রবিচন্দ্রন অশ্বিন। এছাড়া সাবেক স্পিনার হরভজন সিং আছেন দ্বাদশ খেলোয়াড় হিসেবে।

কেন্দ্রীয় চুক্তি বর্জনের হিড়িক, এবার কনওয়ে-অ্যালেনকেন্দ্রীয় চুক্তি বর্জনের হিড়িক, এবার কনওয়ে-অ্যালেন দিনেশ কার্তিকের চোখে ভারতের সর্বকালের সেরা একাদশ: বীরেন্দর শেবাগ, রোহিত শর্মা, রাহুল দ্রাবিড়, শচীন টেন্ডুলকার, বিরাট কোহলি, যুবরাজ সিং, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, অনিল কুম্বলে, যশপ্রীত বুমরা ও জহির খান।

দ্বাদশ খেলোয়াড়: হরভজন সিং।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION