বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

সাকিবের পাশে সবাই ছিল, মাশরাফীর পাশে কেন নেই?

খেলাধুলা ডেস্ক:
মাত্র দুই সপ্তাহের ব্যবধানে মুদ্রার এপিঠ ওপিঠ দেখা গেল বাংলাদেশের ক্রিকেটে। রাজনৈতিক কারণে জাতীয় দলের সাবেক দুই অধিনায়ক মাশরাফী বিন মুর্তজা এবং সাকিব আল হাসান এখন বিপাকে আছেন। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। সাকিবের বিরুদ্ধে হত্যা মামলা আর মাশরাফীর বিরুদ্ধে হয়েছে হামলার অভিযোগে মামলা। কিন্তু দুই তারকার ক্ষেত্রে ক্রিকেটারদের অবস্থান বেশ ভিন্ন।

ফাহিমা-শামিমার নৈপুণ্যে ৭ উইকেটের জয় বাংলাদেশেরফাহিমা-শামিমার নৈপুণ্যে ৭ উইকেটের জয় বাংলাদেশের
সাকিব পাকিস্তান সফরে থাকাকালীন ঢাকায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছিল। এরপর খোদ বিসিবি সভাপতি ফারুক আহমেদ থেকে শুরু করে জাতীয় দলের প্রায় সব ক্রিকেটার প্রকাশ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে সাকিবকে সমর্থন দিয়েছিলেন। অনেকে হয়রানিমূলক মামলার প্রতিবাদ জানিয়েছিলেন। দেশে ফিরে অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেছিলেন, সাকিবের বিষয়টি নিয়ে তিনি প্রধান উপদেষ্টার সঙ্গে আলোচনা করবেন।

হাথুরুর বেতন ৩৫ লাখ, সুজন কত নিতেন?হাথুরুর বেতন ৩৫ লাখ, সুজন কত নিতেন?
মাশরাফী আর সাকিব উভয়েই আওয়ামী লীগ সরকারের সাংসদ ছিলেন। মাশরাফী টানা দ্বিতীয়বার নির্বাচিত এবং তুমুল জনপ্রিয়। গত ৫ আগস্ট সরকার পতনের পর তার নড়াইলের বাড়িটি পুড়িয়ে দেওয়া হয়। মাশরাফী এর বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি। তিনি দেশও ছাড়েননি। সম্প্রতি তিনি যুক্তরাষ্ট্রে ইউএস মাস্টার্স টি-১০ লিগে দল পেয়েছেন। এর একদিন পরই নড়াইল সদর থানায় তার বিরুদ্ধে মামলা দেওয়া হয়।

রিয়াল মাদ্রিদের গোপন কৌশল ফাঁস করলেন রোনালদোরিয়াল মাদ্রিদের গোপন কৌশল ফাঁস করলেন রোনালদো
মাশরাফীর বিরুদ্ধে দায়েরকৃত এই মামলায় আসামি করা হয়েছে তার বাবা গোলাম মুর্তজা স্বপনসহ ৯০ জনকে। এরপর দেশের ক্রিকেটাঙ্গনে দেখা গেছে নিরবতা, যা অবাক করেছে ক্রিকেটপ্রেমীদের। মাশরাফী এখন আন্তর্জাতিক ক্রিকেট খেলেন না, কিন্তু একটা সময় ছিলেন তুমুল জনপ্রিয় অধিনায়ক। তার সতীর্থদের অনেকেই এখনো জাতীয় দলে খেলছেন। তাই তাদের নিরবতা বিস্মিত করেছে ক্রিকেটপ্রেমীদের। সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যাচ্ছে তাদের সেই বিস্ময়ের প্রতিফলন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION