শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

গোল করে নতুন কোচের অভিষেক রাঙালেন রোনালদো

খেলাধুলা ডেস্ক:
আল নাসরের নতুন কোচ স্টেফানো পিওলির অভিষেকটা গোল করে রাঙালেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সৌদি প্রো লিগে পর্তুগিজ মহাতারকার গোলের রাতে আল ইত্তিফাকের মাঠে আল নাসরের জয় ৩–০ গোলে। এই জয়ে আল নাসর বাকি দুই গোল পেয়েছে সালেম–আল নাজদি ও তালিসকার কাছ থেকে।

ব্যর্থতার দায়ে কদিন আগেই পর্তুগিজ কোচ লুইস কাস্ত্রোকে ছাঁটাই করে আল নাসর। গুঞ্জন আছে, বাজে পারফরম্যান্সের পাশাপাশি কাস্ত্রোর ওপর আস্থা হারিয়েছেন রোনালদো নিজেও। যে কারণে তাকে সরিয়ে এসি মিলানকে সিরি আ জেতানো পিওলিকে নিয়ে আসে আল নাসর।

জন্মদিনে ওয়ানডেতে ৫ উইকেট শিকারী প্রথম ক্রিকেটার রশিদজন্মদিনে ওয়ানডেতে ৫ উইকেট শিকারী প্রথম ক্রিকেটার রশিদ
আর নতুন দায়িত্ব নিয়ে শুরুটাও দারুণভাবে করলেন ইতালিয়ান এ কোচ। তার অভিষেকের রাতে ৩৩ মিনিটে পেনাল্টি থেকে ম্যাচের প্রথম গোলটি করেন রোনালদো, যেটি এ মৌসুমে প্রো লিগে তার তৃতীয় গোল। আর সব মিলিয়ে জাতীয় দল ও দেশের হয়ে এ মৌসুমে রোনালদোর গোল ৮ ম্যাচে ৭টি। সঙ্গে আছে দুটি অ্যাসিস্টও (গোল বানানো)।

কদিন আগে ৯০০ গোলের মাইলফলক স্পর্শ করার পর এক হাজার গোলকে পাখির চোখ করার কথা বলেছিলেন রোনালদো। ৪০ ছুঁই ছুঁই রোনালদো এই লক্ষ্য শেষ পর্যন্ত পূরণ করতে পারবেন কি না, তা নিয়েই এখন যত জল্পনা–কল্পনা। গতকাল রাতের গোলের পর রোনালদো গোল এখন ৯০২টি। অর্থাৎ হাজার গোল থেকে ‘সিআর সেভেন’ এখন আর ৯৮ গোল দূরে। যে ছন্দে রোনালদো গোল করে চলেছেন, হাজার গোলের মাইলফলক একেবারে অসম্ভবও নয়।

রোনালদোই কি ক্লাবে ছড়ি ঘোরান, যা বললো আল নাসররোনালদোই কি ক্লাবে ছড়ি ঘোরান, যা বললো আল নাসর
এদিকে নিজের গোল ও দলের জয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছেন রোনালদো। নিজের এবং দলের উদ্‌যাপনের একাধিক ছবি দিয়ে রোনালদো ক্যাপশনে লিখেছেন, ‘দারুণ দলীয় প্রচেষ্টা! আজ রাতের জয়টি অনেক বড়। এটি ভক্তদের জন্য।’

এদিন গোল করে গ্যালারিতে থাকা ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়রকে উদ্দেশ করে তিন আঙুল দেখিয়েও আলোচনায় এসেছেন রোনালদো। এই ম্যাচের আগে আল নাসরের বয়সভিত্তিক দলের হয়ে জোড়া গোল করেন ক্রিস্টিয়ানো জুনিয়র।

আর পরে বাবা রোনালদোও করলেন এক গোল। একই দিনে বাবা–ছেলের করা তিন গোলের কথা মনে করিয়ে দিতেই ছেলের উদ্দেশে রোনালদোর এই আঙুল উঁচিয়ে দেখানো। রোনালদোর এমন কাণ্ডে গ্যালারিতে বসে হাসতে দেখা যায় জুনিয়র রোনালদোকে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION