শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
১০ কৃষক অপহরণ মামলার আসামি দেলোয়ার হোসেন দেলু গ্রেফতার নৌকা তল্লাশি করে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা জানালেন প্রতিমন্ত্রী চট্টগ্রামের জব্বারের বলীখেলায় চ্যাম্পিয়ন বাঘা শরীফ দুর্নীতি: প্রাথমিক শিক্ষক নিয়োগে চুক্তি ১৪ লাখ টাকায়, ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৫ দুই মেধাবী শিক্ষার্থীর মৃত্যুকে ঘিরে ক্যাম্পাসে বিক্ষোভ , অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী দৌলতদিয়ায় শুটিং করাটা জীবনের বিচিত্র অভিজ্ঞতা আরও ৩ দিনের ‘হিট অ্যালার্ট’ জারি কক্সবাজার থেকে বিজিপির ২৮৮ সদস্যকে মিয়ানমারে ফেরত

এশিয়া কাপ শ্রীলঙ্কাতেই!

খেলাধুলা ডেস্ক:
বিকেলে মিরপুরে সাংবাদিকদের মুখোমুখি বিসিবি সভাপতি। ছবি : দেশ রূপান্তর
বিশ্বকাপের বছরে এশিয়া কাপের ভাগ্য এখনো দোদুল্যমান। দুই বৈরি প্রতিবেশী ভারত ও পাকিস্তানের টানাপোড়েনে এখনো এশিয়া কাপ আয়োজন নিয়ে অনিশ্চয়তা কাটেনি। এবারের টুর্নামেন্ট স্বত্ব পাকিস্তানের।

পাকিস্তান ক্রিকেট বোর্ড চাইছে নিজ দেশে আয়োজন করতে, যেতে আগ্রহী নয় ভারত। এই নিয়ে মে মাসের মাঝামাঝি সময়ে এসেও এশিয়া কাপ আয়োজনের অনিশ্চয়তা কাটেনি।

আজ মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে পুরষ্কার বিতরণ শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়েছেন, এশিয়া কাপ শ্রীলঙ্কাতে হওয়ার সম্ভাবনাই বেশি।

মিরপুরে নাজমুল সাংবাদিকদের জানান, ‘এশিয়া কাপের ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত এসিসি থেকে আমাদের জানানো হয়নি, তবে টুর্নামেন্টটি হবে। কোথায় হবে সেটা বলা মুশকিল। আমার জানা মতে, দুটা অপশন আছে। একটা হলো হাইব্রিড মডেল। আরেকটা হলো একটি দেশেই। হাইব্রিড মডেল হলে সেটা হবে পাকিস্তান ও আরব আমিরাতে। একক দেশ আয়োজক হলে এটা যে কোনো দেশই হতে পারে। তবে সুযোগ বেশি শ্রীলঙ্কার। বাংলাদেশকেও প্রস্তাব করা হয়েছিল। কিন্তু বাংলাদেশে ওই সময় যেহেতু বৃষ্টি থাকবে তাই করা যাবে না।’

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION