শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

শেষের আগে হাল ছাড়তে রাজি নন রোনালদো

খেলাধুলা ডেস্ক:

পয়েন্ট তালিকার শীর্ষে থাকা আল ইত্তিহাদের সঙ্গে ব্যবধান ৩ পয়েন্টে নামিয়ে এনেছে আল নাসর। ফলে শেষদিকে এসে জমে উঠেছে সৌদি প্রো লিগের শিরোপা জয়ের লড়াই। আল নাসরের জয়ে গোল করে অবদান রাখার পর ক্রিস্তিয়ানো রোনালদো দিলেন হাল না ছাড়ার বার্তা।

গতকাল মঙ্গলবার রাতে প্রো লিগের ম্যাচে আল তাইয়ের মাঠে ২-০ গোলে জিতেছে আল নাসর। গোলশূন্য প্রথমার্ধের পর দুটি গোলই হয় দ্বিতীয়ার্ধে। পেনাল্টি থেকে ৫২তম মিনিটে পর্তুগিজ ফরোয়ার্ড রোনালদো সফরকারীদের এগিয়ে নেন। আর ৮০তম মিনিটে ব্যবধান বাড়ান অ্যান্দারসন তালিসকা।

দিনের আরেক ম্যাচে আল হিলালের সঙ্গে তাদের মাঠে ২-২ গোলে ড্র করে আল ইত্তিহাদ। ২৭ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে তারা আছে পয়েন্ট তালিকার এক নম্বরে। সমান ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান করছে আল নাসর। চলমান ২০২২-২৩ মৌসুমের লিগে আর তিনটি করে ম্যাচ বাকি আছে দুই দলের।

ম্যাচের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ৩৮ বছর বয়সী রোনালদো লিখেছেন, শিরোপার জন্য শেষ পর্যন্ত লড়াই করে যাবেন তারা, ‘আজ (মঙ্গলবার) রাতে গুরুত্বপূর্ণ জয় পেয়েছি। সামনে আরও তিনটি ম্যাচ রয়েছে। আমরা শেষ পর্যন্ত বিশ্বাস রাখছি।’

শেষ পর্যন্ত যদি দুই দলের পয়েন্ট সমান হয়, তাহলে বিবেচনায় আসবে মুখোমুখি লড়াই। সেখানে এগিয়ে থাকায় চ্যাম্পিয়ন হবে আল ইত্তিহাদ। লিগে আল নাসরের পরবর্তী ম্যাচ আগামী মঙ্গলবার রাতে, আল শাবাবের বিপক্ষে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION