মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
চকরিয়ায় ডাকাতের গুলিতে সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম নিহত: ৩ ডাকাত আটক কুতুবদিয়ায় যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার পেকুয়ায় বােনের সাথে মোবাইল নিয়ে ঝগড়ার পর বিষপানে তরুণীর আত্মহত্যা মাতারবাড়িতে পানিতে ডুবে প্রাণ গেল শিশুর শিক্ষার্থীদের বাস ভাড়া সপ্তাহে ৭ দিনই অর্ধেক শ্রীলঙ্কার প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন দিশানায়েকে কক্সবাজারে থানা থেকে গ্রেপ্তারকৃত চেয়ারম্যানকে ছিনিয়ে নেয়ার চেষ্টা নিউইয়র্কের উদ্দেশে ঢাকা ছাড়লেন ড. ইউনূস ছেলের মা হয়েও এসব কী পরছেন, নুসরাতকে কটাক্ষ ‘একটি ভালো রিলেশনে শারীরিক সম্পর্ক খুবই গুরুত্বপূর্ণ’

মামুনুল ইস্যু নিয়ে হেফাজতের জরুরি সভা

ভয়েস নিউজ ডেস্ক:

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের সাম্প্রতিক ঘটনা এবং হেফাজত নেতাদের বিরুদ্ধে মামলার বিষয় নিয়ে জরুরি মিটিংয়ে বসেছে দলটির কেন্দ্রীয় নেতারা।

রোববার (১১ এপ্রিল) সাড়ে ১১টার দিকে হেফাজতে ইসলামের হেডকোয়ায়ার্টার হিসেবে পরিচিত হাটহাজারী মাদ্রাসায় এই সভা শুরু হয়।

দুপুর সোয়া ১টায় এই রিপোর্ট লেখার সময় পর্যন্ত সভা চলছিলো। এতে সভাপতিত্ব করছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী।

সভার বিষয়টি নিশ্চিত করেছেন হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।

মাওলানা আজিজুল হক ইসলামাবাদী জানান, হেফাজতে ইসলামের নেতাকর্মীদের বিরুদ্ধে একের পর এক মামলা, গ্রেপ্তার এবং মামুনুল হকের সাম্প্রতিক ঘটনাবলী নিয়ে সভায় আলোচনা ও পরবর্তী করণীয় ঠিক করা হবে। একই সভায় সরকারি সিদ্ধান্ত মোতাবেক করোনা পরিস্থিতির কারণে কওমী মাদ্রাসাসমূহ বন্ধের সিদ্ধান্ত গৃহীত হতে পারে। সভা শেষে এ ব্যাপারে বিস্তারিত গণমাধ্যমকে জানানো হবে বলেও এই হেফাজত নেতা জানান। সুত্র: রাইজিংবিডি।

ভয়েস/ জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION