মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

বাঁশখালীর সাবেক উপজেলা চেয়ারম্যান সহ ২ জামায়াত নেতা গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো:
নাশকতার মামলার পরোয়ানামূলে পৃথক অভিযান চালিয়ে চট্টগ্রাম নগরী থেকে জামায়াতে ইসলামীর দুই নেতাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ও সিএমপি’র চান্দগাঁও থানা পুলিশ। বৃহস্পতিবার (০৬ মে) সাড়ে ৯টায় নগরীর কোতোয়ালী থানার টেরিবাজার থেকে ডিবি পুলিশ বাঁশখালী থানার নাশকতার মামলায় বাঁশখালী উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা জামায়াত ইসলামের আমির অধ্যক্ষ মাওলানা জহিরুল ইসলামকে গ্রেফতার করেন।
এ তথ্যটি নিশ্চিত করে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক কেশব চক্রবর্ত্তী গণমাধ্যমকে বলেন, বাঁশখালী থানার একটি নাশকতা মামলায় জহিরুল ইসলামকে গ্রেফতার করা হয় এবং পরে থানা পুলিশের হাতে তাকে হস্তান্তর করা হয়।

এদিকে নগরীর ষোলশহর এলাকা থেকে ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড জামায়াত ইসলামীর আমির মো. নূর হোসেন মাস্টারকে গ্রেফতার করেছে নগরীর চান্দগাঁও থানা পুলিশ।
নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আবু বক্কর সিদ্দিক গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, চান্দগাঁও থানার বিস্ফোরকের মামলা এবং মসজিদে বিশৃঙ্খলা সৃষ্টি ও পুলিশের ওপর হামলার ঘটনা তদন্ত করতে গিয়ে সম্পৃক্ততা পাওয়ায় নূর হোসেন মাস্টারকে গ্রেফতার করে পুলিশ।
পরে তাকে দুটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে জানালেন চাঁন্দগাও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION