সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

সেবা প্রতিষ্ঠানে দালাল ধরতে র‌্যাবের অভিযান

ভয়েস নিউজ ডেস্ক:

বিআরটিএ, পাসপোর্ট অফিস ও সরকারি হাসপাতালগুলোতে একযোগে অভিযান শুরু করেছে এলিট ফোর্স র‌্যাবের সবগুলো ব্যাটেলিয়ান। রোববার (৫ সেপ্টেম্বর) বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত সর্বশেষ অর্ধশতাধিক ব্যক্তি কে সরাসরি দালালি কাজে জড়িত থাকার অভিযোগে আটক করা হয়েছে।

র‌্যাব সদর দপ্তরের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক ইমরান খান রাইজিংবিডিকে বলেন, রোববার দুপুরের আগেভাগে একযোগে সারাদেশে র‌্যাবের ১৫টি ব্যাটেলিয়ান ভ্রাম্যমান আদালতের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করছে।

র‌্যাব জানায়, সম্প্রতি চট্টগ্রামের পাঁচলাইশ অবস্থিত পাসপোর্ট অফিসের বাইরে ক্লোজ সার্কিট ক্যামেরা (সিসি) স্থাপন করে প্রশাসনের কর্মকর্তা ও গোয়েন্দা কর্মকর্তাদের মনিটরিং করছে দালালরা। এমন সংবাদে ভ্রাম্যমান আদালতের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হচ্ছে।

অভিযানের অংশ হিসেবে কেরানীগঞ্জে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) ও পাসপোর্ট অফিসে দালালদের বিরুদ্ধে একযোগে অভিযান পরিচালনা করা হয়। সেখান থেকে ৫২ জনকে আটক করে হয়েছে। এছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) সোহরাওয়ার্দী হাসপাতালসহ বিভিন্ন সরকারি গুরুত্বপূর্ণ অফিস, দেশের বিভিন্ন স্থানের বিআরটিএ ও পাসপোর্ট অফিসে এ অভিযান পরিচালনা করা হচ্ছে। সেখান থেকেও বেশ কয়েকজনকে আটক করেছে করা হয়েছে।

এদিকে, চট্টগ্রাম থেকে রাইজিংবিডির নিজস্ব প্রতিবেদক রেজাউল করিম জানিয়েছেন, চট্টগ্রাম নগরীতে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) কার্যালয়ে অভিযান চালিয়ে ৩০ দালালকে আটক করেছে র‌্যাব।

ভয়েস/ জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION