সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

ভাসানচর থেকে পালিয়ে যাওয়ার সময় ৪৫ রোহিঙ্গা আটক

ভাসানচর

ভয়েস নিউজ ডেস্ক:

নোয়াখালীর হাতিয়ার স্বর্ণদ্বীপ থেকে ৪৫ রোহিঙ্গাকে আটক করেছে স্থানীয়রা। মঙ্গলবার (৫ অক্টোবর) তাদের স্বর্ণদ্বীপ এলাকায় দেখে স্থানীয় এলাকাবাসী আটক করে। এরমধ্যে ১৫ জন শিশুও রয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানাতে পারেনি জেলা পুলিশ প্রশাসন।

সন্ধ্যা ৬টায় জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলামের পাঠানো এক বার্তায় জানানো হয়, ৪৫ রোহিঙ্গা স্বর্ণদ্বীপে আটকে আছে মর্মে সংবাদ পাওয়া গেছে। ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে পালানোর জন্য বের হলে নৌকার মাঝি কৌশলে তাদের স্বর্ণদ্বীপে নামিয়ে চলে যায়।

তিনি আরও জানান, দুই দিন ধরে তারা না খেয়ে আছে বলে জানা গেছে। আটক ৪৫ রোহিঙ্গাদের মধ্যে ১৫ জন শিশু, বাকিরা বিভিন্ন বয়সের।

ভাসানচর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, কোস্টগার্ড হাতিয়ার একদল সদস্য আটক রোহিঙ্গাদের স্বর্ণদ্বীপ থেকে উদ্ধার করে নিয়ে আসার জন্য ঘটনাস্থলে পৌঁছেছে। তবে তারা এখনও আটক রোহিঙ্গাদের নিয়ে ভাসানচরে এসে পৌঁছায়নি। তারা ফিরে এলে এই বিষয়ে বিস্তারিত জানা যাবে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION