রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
নাফনদী সীমান্ত দিয়ে বিজিপির আরও ৮৮জন সদস্য বাংলাদেশে আশ্রয় টেকনাফে টমটম চালক মোস্তাক মিয়া হত্যাকাণ্ডে জড়িত ৬ জন গ্রেফতার আধিপত্য বিস্তারের জেরে রোহিঙ্গা ক্যাম্পে যুবককে জবাই করে হত্যা আমলাদের সন্তানদের জন্য বিশ্ববিদ্যালয়, সরকারের আপাতত কোনো চিন্তা নেই ঘাটতি পূরণে প্রয়োজনে শুক্রবারেও ক্লাস নেয়া হবে:শিক্ষামন্ত্রী যুদ্ধবিরতি চুক্তির প্রস্তাব মানবে না হামাস,কারণে গাজা যুদ্ধের অবসান ঘটাবে না ৪ দিনের রিমান্ডে মানবপাচার মামলায় মিল্টন সমাদ্দার পশ্চিম তীরে ইসরায়েলি হামলায় হামাস যোদ্ধাসহ ৫ ফিলিস্তিনি নিহত দর্শক আবেগী হয়ে পড়ছেন হ্যাটট্রিকে এগিয়ে রোনালদো, অ্যাসিস্টে মেসি

প্রাক্তন স্বামীর সঙ্গে ডিনারে কারিশমা

বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। নব্বই দশকে ক্যারিয়ারের দারুণ সময় পার করেছেন। একের পর এক হিট সিনেমা জমা পড়েছে তার প্রাপ্তির ঝুলিতে। কারিশমার ক্যারিয়ার যখন তুঙ্গে তখন ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেন। যদিও এ সংসার ভেঙে গেছে। এবার প্রাক্তন সেই স্বামীর সঙ্গে ডিনারে গেলেন কারিশমা।

শনিবার (২৭ মে) রাতে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে বের হতে দেখা যায় কারিশমা কাপুর ও তার প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরকে। এসময় সঙ্গে ছিল তাদের মেয়ে সামাইরা কাপুর। এ মুহূর্তটি ভিডিও করেন পাপারাজ্জিরা, যা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, রেস্তোরাঁ থেকে প্রথম বের হন সঞ্জয় কাপুর। তার পরনে ফর্মাল শার্ট-প্যান্ট, হাতে ব্লেজার। ডিনার ডেটে কারশিমা পরেছিলেন কালো ফ্লাওয়ার প্রিন্টের পোশাক। দুজনে আলাদা আলাদা গাড়ি করে এসেছিলেন। এসময় পাপারাজ্জিদের উদ্দেশ্যে হাতও নাড়েন কারিশমা ও সঞ্জয় কাপুর।

২০১৬ সালে বিয়েবিচ্ছেদ হয় কারিশমা-সঞ্জয়ের। এ সংসার ভাঙার কয়েক বছর পর অভিনেত্রী প্রিয়াকে বিয়ে করেন সঞ্জয়। তবে কারিশমা এখনো একা। সিঙ্গেল মাদার হিসেবে এক কন্যা ও এক পুত্রকে বড় করছেন এই অভিনেত্রী।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION