বুধবার, ১৯ Jun ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

কক্সবাজারে ৪র্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় বিষয় ভিত্তিক কর্মশালা

ভয়েস প্রতিবেদক:

প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়তে সরকারের নেয়া পরিকল্পনাগুলো যথাযথভাবে বাস্তবায়ন করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি টেকসই উদ্ভাবনী বুদ্ধিদীপ্ত ও জ্ঞাননির্ভর স্মার্ট বাংলাদেশ বিনির্মানের ভীত তৈরী করে দিয়েছেন। এই ভিত্তির ওপর দাড়িয়ে ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ বিনির্মানের স্বপ্ন পুরনে স্মার্ট বাংলাদেশ গঠনের বর্তমান উদ্যোগ সমুহ কার্যকর ভূমিকা রাখবে। তাই স্মার্ট বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রীর পরিকল্পনা সমুহ বাস্তবায়নে সরকারি কর্মকর্তাদের আন্তরিকতার সাথে কাজ করতে হবে।

কক্সবাজারে অনুষ্ঠিত উদ্ভাবনী উদ্যোগ পরিদর্শন ও ৪র্থ শিল্প বিপ্লবের চ্যালেন্জ মোকাবেলা শীর্ষক দু’দিনের কর্মশালা উদ্বোধনকালে উপরোক্ত কথা বলেন সরকারের গৃহায়ণ ও গনপুর্ত মন্ত্রণালয়ের সচিব কাজি ওয়াছি উদ্দিন।

আজ শনিবার সকালে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উদ্যোগে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ কউক এর সম্মেলন কক্ষে এ কর্মশালা শুরু হয়।
কর্মশালার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব কাজী ওয়াছি উদ্দিন।
কর্মশালায় সভাপতিত্ব করেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো অলিউল্লাহ।

এতে রাজউক চেয়ারম্যান আনিসুর রহমান, কউক চেয়ারম্যান কমোডর অব: মোহাম্মদ নুরুল আবছার, গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো শামীম আখতার,এনএইচএ চেয়ারম্যান মো মুনিম হাসান বক্তব্য রাখেন।দুদিনব্যাপী কর্মশালায় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব,যুগ্মসচিব, দপ্তর সংস্থার প্রধানগণসহ অন্যান্য কর্মকর্তাগণ অংশ নেয়।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION