বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

হিরো আলম একই কেন্দ্রে দ্বিতীয়বার যাওয়ায় নিরাপত্তা দেওয়া যায়নি:ডিএমপি

ভয়েস নিউজ ডেস্ক:

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) খন্দকার গোলাম ফারুক বলেছেন, একই কেন্দ্রে দ্বিতীয়বার যাওয়ায় ঢাকা ১৭ আসনের প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমকে নিরাপত্তা দেওয়া যায়নি। তিনি কেন্দ্রের বাইরে হামলার শিকার হয়েছেন। তারপরও আমরা বিষয়টি তদন্ত করে দায়ীদের আইনের আওতায় আনার চেষ্টা করছি।

শনিবার (২২ জুলাই) দুপুরে রাজধানীতে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন।

কমিশনার বলেন, কেন্দ্রে সমস্যা হওয়ার কারণে হিরো আলমসহ তার কর্মীদের বের করে দেওয়া হয়েছিল। হিরো আলম কেন্দ্রের বাইরে দুষ্কৃতকারীদের দ্বারা হামলার শিকার হয়েছেন। সিসি ক্যামেরার ফুটেজ দেখে আসামিদের শনাক্ত করা হচ্ছে।

ব্যবসায়ীদের নিরাপত্তা প্রসঙ্গে এক প্রশ্ন তিনি বলেন, পুলিশ ব্যবসায়ীদের নিরাপত্তা দিতে সর্বদা তৎপর। গত ১৫ বছর ধরে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অনেক উন্নতি হয়েছে। করোনাভাইরাসের সময় কিছুটা সমস্যা তৈরি হয়েছিল। তবে তা এখন কেটে গেছে। ব্যবসায়ীদের ওপর কোনো ধরনের জুলুম যেন না হয় সেটি আমরা দেখবো। সেভাবেই তৎপরতা অব্যাহত আছে। মাস্তান সন্ত্রাসী কোন দলের সেটি বিবেচনা করা হয় না। সে একজন অপরাধী, তার বিরুদ্ধে পুলিশ সেভাবেই ব্যবস্থা গ্রহণ করেছে। প্রয়োজনে ব্যবসায়ীরাও জরুরী সেবা ৯৯৯ এ ফোন করে দ্রুত পুলিশের সহযোগিতা নিতে পারে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION