রবিবার, ২১ Jul ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

অনুমতি ছাড়া বাইরে, অভিযানে ২৯ রোহিঙ্গা আটক

ভয়েস প্রতিবেদক, উখিয়া:

উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে অনুমতি ছাড়া বাইরে আসায় ২৯ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। শনিবার (১৬ সেপ্টেম্বর) উখিয়া কলেজের সামনে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, ক্যাম্পে বসবাসরত বিপুল সংখ্যক রোহিঙ্গা প্রতিদিন কাঁটাতারের বেড়া পার হয়ে ও আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে গাড়িযোগে সড়কপথে বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়ছিল। এমন সংবাদ পেয়ে চেকপোস্ট স্থাপন করে তল্লাশি চালিয়ে ২৯ রোহিঙ্গাকে আটক করে পুলিশ। আটক রোহিঙ্গারা রেজিস্ট্রার্ড ক্যাম্প, ক্যাম্প নং-১, ৬, ৭, ৮, ৮ ডব্লিউ, ৮ ইস্ট, ৯, ১০, ১১, ১২, ১৪, ২০ ও ২৭ এর বাসিন্দা।

ওসি শেখ মোহাম্মদ আলী জানান, আটককৃত রোহিঙ্গারা হোটেলে চাকরি ও বিভিন্ন বাড়িতে মজুরি কাজ করতে ক্যাম্প থেকে বের হয়েছিলেন। তবে আটক রোহিঙ্গাদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বিষয়টি এখন ক্যাম্প ইনচার্জ (সিআইসি) দেখছেন।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION