মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

আবার চোটের শঙ্কায় নেইমার

খেলাধুলা ডেস্ক:
চোট পিছু ছাড়ছেই না নেইমারের। গত মৌসুমের অর্ধেকটাই খেলতে পারেননি চোটের কারণে। এই মৌসুমের শুরুতেই দল বদলে নাম লিখিয়েছেন। যোগ দিয়েছেন সৌদি আরবের ক্লাব আল হিলালে। সেখানে যোগ দিতে না দিতেই ফের হানা দেয় চোট। সেটা সারলে ব্রাজিলের হয়ে খেলেন বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ। বলিভিয়া ম্যাচে ছাড়িয়ে গেছেন পেলেকে।

জাতীয় দলের দায়িত্ব শেষে সৌদি আরবে ফিরে যোগ দেন ক্লাবে। হয় তার অভিষেকও। রিয়াদের বিপক্ষে গোল না পেলেও করিয়েছেন। তবে আল হিলালের সমর্থকেরা এখন অপেক্ষায় আছেন নেইমারকে পুরো ছন্দে দেখার। তার পায়ের জাদুতে মুগ্ধ হওয়ার অপেক্ষা করছেন তাঁরা। কিন্তু সেটার জন্য হয়তো আবার অপেক্ষার প্রহর গোনা শুরু করতে হতে পারে আল হিলালের সমর্থকদের। কারণ, কিন্তু ক্লাবটিতেই যোগ দিতেই হানা দেয় পুরনো চোট।

চোটের শঙ্কার কথা জানিয়েছেন আল হিলালের কোচ জর্জ জেসুস। আল হিলাল আজ রাতেই আবার মাঠে নামছে। বাংলাদেশ সময় আজ রাত ১২টায় এএফসি চ্যাম্পিয়নস লিগে তাদের প্রতিপক্ষ উজবেকিস্তানের ক্লাব নাভবাহোর নামানগান।

এই ম্যাচে নেইমার খেলবেন কি না, এমন এক প্রশ্নের উত্তরে জেসুস বলেছেন, ‘আজকের অনুশীলনের পর আমরা সিদ্ধান্ত নেব, বিদেশি খেলোয়াড়দের মধ্যে কোন পাঁচজন খেলবে। নেইমার আর মাইকেলের হালকা অস্বস্তি আছে এবং এটা নিশ্চিত হতে হবে যে তারা ম্যাচটি খেলার জন্য শতভাগ ফিট আছে।’

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION