শনিবার, ২৭ Jul ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :

প্রিয়াঙ্কাকে খোঁচা দীপিকার

বিনোদন ডেস্ক:

বলিউডের শীর্ষ দুই অভিনেত্রী দীপিকা পাডুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। সমানতালে হিন্দি সিনেমায় কাজ করে গেছেন একটা লম্বা সময় ধরে। যদিও আমেরিকার পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে বর্তমানে সেখানেই সংসার পেতেছেন প্রিয়াঙ্কা। বলিউডেও খুব একটা কাজ করছেন না। অন্যদিকে দীপিকা ধারাবাহিক থেকে গেছেন হিন্দি সিনেমায়।

দুই তারকার মধ্যে একটা অদৃশ্য লড়াই ছিল শুরু থেকেই। প্রিয়াঙ্কা হলিউডে গিয়ে কাজ করেছেন। সেখানে প্রতিষ্ঠিত করেছেন নিজেকে। দীপিকাও পিছিয়ে থাকেননি। হলিউডের কিছু প্রজেক্টে দেখা মিলেছে তার। তবে ঘুরেফিরে দেশের সিনেমাতেই ফিরে এসেছেন।

দীপিকার কথায়, ‘আমি অভিনেত্রী হয়ে আন্তর্জাতিক তারকার তকমা পেতে চাই না। আন্তর্জাতিক তারকা হয়ে উঠতে শুধু সিনেমা নয়, আরও অনেকগুলি দিক রয়েছে। নিজের স্বতন্ত্রতা বজায় রেখেই এই তকমা পেতে চাই।’

আরও পড়ুন- বিপদে পড়লে সবার আগে শাহরুখই এগিয়ে আসবে: দীপিকা

অভিনেত্রীর এমন বক্তব্য প্রিয়াঙ্কাকে নিশানা করেই, এমনটাই মনে করছেন তাদের ভক্ত-অনুরাগীরা। কারণ বিয়ে করে দেশের বাইরে স্থায়ী হওয়ায়, বলিউডে কাজের পরিমাণ কমিয়ে দেওয়ায় প্রায় সময়েই কটাক্ষের মুখে পড়তে হয়েছে প্রিয়াঙ্কাকে।

প্রিয়াঙ্কা নাকি জোর করে বিদেশিদের মতো কথা বলার চেষ্টা করেন, এমন আলোচনাও হয়েছে বহুবার। যদিও অভিনেত্রীর ভাষ্য, ‘এটা ঠিক আমি আমার কথা বলার ধরন প্রতি সপ্তাহে বদলাতে থাকি। কারণ আমাকে ও আমার স্বামীকে পৃথিবীর বিভিন্ন জায়গায় যেতে হয়। সেই কারণেই আমরা দেশ অনুযায়ী কথা বলার ধরন বদলাতে থাকি।’

অন্যদিকে এই একই প্রশ্নে দীপিকাকে করা হলে তার কথায়, ‘আমি বিশ্বের যে প্রান্ত থেকে আসছি তার জন্য মোটেও লজ্জিত নই। তাই আমার মনে হয় না ভাল কাজ পেতে হলে আমাকে নিজের দেশ ছেড়ে অন্য দেশে যেতে হবে কিংবা কথা বলার ধরন বদলে ফেলতে হবে।’

যদিও দীপিকা তার বক্তব্যে কোথাও প্রিয়াঙ্কার নাম নেননি। তবুও ভক্তদের বুঝতে বাকি নেই, তিনি যে পরোক্ষভাবে নিজ মন্তব্য প্রিয়াঙ্কাকে খোঁচা দিয়েছেন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION