মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

কুতুবদিয়ায় পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

সাগরদ্বীপ কুতুবদিয়ার বড় সমস্যা বেড়িবাঁধ। পূর্ণিমার জোয়ারের ধাক্কায় বিলীন হচ্ছে নবনির্মিত বেড়িবাঁধ। উপজেলার আলী আকবরডেইলে ছবি: প্রথম আলো।

ভয়েস প্রতিবেদক, কুতুবদিয়া:

কুতুবদিয়া উপজেলার দক্ষিণ ধুরুং ইউনিয়নের পৃথক দুটি গ্রামের পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (১৮ সেপ্টেম্বর ) ৩ ঘণ্টার ব্যবধানে ইউনিয়নের বাইগ্যারপাড়া ও জুলেখা বিবি গ্রামে শিশু দুটি মারা যায়।

মারা যাওয়া শিশুরা হলো- বাইগ্যারপাড়ার আবছারের ছেলে আব্দুল মোকাররম (৭) ও জুলেখা বিবি পাড়ার মো.ইকবালের মেয়ে জান্নাতু বকেয়া (৪)।

দুই শিশুর পরিবার সূত্রে জানা যায়, আজ দুপুর ১২টার দিকে আব্দুল মোকাররম ও বিকেল ৩টায় জান্নাতুল বকেয়া বাড়ির পাশের পুকুরে ডুবে যায়। পরে স্থানীয়রা দুই শিশুকে উদ্ধার করে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানে চিকিৎসক শিশুদের মৃত ঘোষণা করেন।

স্থানীয়দের বরাত দিয়ে দক্ষিণ ধুরুং ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আল আজাদ বলেন, দুপুরে দক্ষিণ ধুরুং ইউনিয়নের বাইগ্যা পাড়ায় আব্দুল মোকাররমসহ কয়েক শিশু বসত ভিটায় খেলাধুলা করছিল। এক পর্যায়ে অভিভাবকদের অগোচরে বসত ভিটা লাগোয়া পুকুরে পড়ে যায় আব্দুল মোকাররম। এসময় ঘটনাস্থলে উপস্থিত অন্য শিশুদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে পানিতে ভাসমান অবস্থায় আব্দুল মোকাররমকে উদ্ধার করে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কানন সরকার বলেন, মা-বাবার অসাবধানতার কারণে এই শিশুরা পানিতে ডুবে যায়। পরিবারের না জানালেও আমরা হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে দুই শিশুর মৃত্যুর বিষয়টি জানতে পারি।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION