শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

ডাকাতি ঘটনার পর সোনালী ব্যাংকের ছয় শাখায় লেনদেন স্থগিত, রাঙ্গামাটি খাগড়াছড়িতে সতর্কতা

ভয়েস নিউজ ডেস্ক:

ডাকাতির ঘটনায় সোনালী ব্যাংকের বান্দরবানের উপজেলা পর্যায়ের ৬টি শাখায় লেনদেন সাময়িক স্থগিত করা হয়েছে। একইসঙ্গে পার্বত্য জেলা রাঙ্গামাটির ১৯টি এবং খাগড়াছড়ির ৯টি শাখায় আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় সতর্কভাবে লেনদেন করার নির্দেশ দেয়া হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে সোনালী ব্যাংকের জিএম (দক্ষিণ) সাইফুল আজিজ এ তথ্য নিশ্চিত করেন।

এই তিন জেলার ব্যাংকগুলোকে, প্রয়োজনের বাইরে লেনদেন না করতে বলা হয়েছে। মূলত ভল্ট খুলতে না পেরে ক্যাশ কাউন্টারে যেসব টাকা পাচ্ছে সেগুলো নিয়ে যাওয়ার টার্গেট নেয়া হয়েছে। এ কারণে সব টাকা ভল্টে রেখে লেনদেন স্থগিত ও বাড়তি নিরাপত্তা নিয়ে ব্যাংকগুলোকে সতর্ক থাকতে নির্দেশনা দেয়া হয়েছে ।

এর মধ্যে রাঙ্গামাটিতে সোনালী ব্যাংকের শাখা রয়েছে ১৯টি, খাগড়াছড়িতে ৯টি। বান্দরবানে সোনালী ব্যাংকের শাখা রয়েছে ৭টি। বান্দরবানের শাখাগুলো হচ্ছে রোয়াংছড়ি, থানচি, লামা, আলীকদম, রুমা, বান্দরবান ও নাইক্ষ্যাংছড়ি।

এর আগে, বুধবার বেলা ১১টার দিকে বান্দরবানের থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় তারা গ্রাহকদের কাছ থেকে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়।র আগে, মঙ্গলবার (২ এপ্রিল) রুমায় সোনালী ব্যাংক থেকে অস্ত্র ও টাকা লুট করে একটি সশস্ত্র সন্ত্রাসী দল।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION