মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
চকরিয়ার সেই সমাজসেবা কর্মকর্তা ও অফিস সহকারী বরখাস্ত টেকনাফে শিক্ষার্থী অপহরণ ও নিখোঁজ রয়েছে এনজিও কর্মী  রামু সেনানিবাসে ভলিবল প্রতিযোগিতায় ৩৩ পদাতিক ডিভিশন চ্যাম্পিয়ন বিজিবির তল্লাশিতে আইস ও ইয়াবাসহ প্রাইভেটকার জব্দ, আটক ১ তাপপ্রবাহের মাঝে দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস বর্তমানে বেঁচে থাকাই কষ্টকর শ্রমিক সমাজের : রিজভী ২ মে পর্যন্ত স্কুল-মাদরাসার ছুটি বহাল থাকছে,আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয় কক্সবাজারে শিশুদের নিরাপদ আশ্রয়স্থল তৈরীতে হচ্ছে ‘সুরক্ষা কেন্দ্র’ সেই নগ্ন দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন আমির ইসরায়েলের নতুন যুদ্ধবিরতির প্রস্তাব মেনে নেবে হামাস, আশা যুক্তরাষ্ট্রের

এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১১ মের মধ্যে

ভয়েস নিউজ ডেস্ক:
এ বছরের এসএসসি ও সমমান পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ করা হতে পারে বলে জানিয়েছেন আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি এবং ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার।

তিনি বলেন, মূল পরীক্ষা শেষ হওয়ার ৬০ দিনের মধ্যে ফল প্রকাশ করা হয়ে থাকে। এবারো একই সময়সীমার মধ্যে ফল প্রকাশিত হবে। আমরা ১১ মের মধ্যে ফল প্রকাশের প্রস্তুতি নিচ্ছি। চূড়ান্ত তারিখ নির্ধারণ করতে প্রধানমন্ত্রীর সময়সূচির প্রয়োজন।

এপ্রিলে তাপমাত্রা ওঠতে পারে ৪২ ডিগ্রির ওপরেএপ্রিলে তাপমাত্রা ওঠতে পারে ৪২ ডিগ্রির ওপরে
এদিকে আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির একজন সদস্য ও একটি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান নাম প্রকাশ না করে বলেন, ১২ মার্চ এসএসসির লিখিত পরীক্ষা শেষ হয়েছে। সেই হিসাবে ১২ মের মধ্যেই ফল প্রকাশ করতে হবে।

তিনি বলেন, উত্তরপত্র মূল্যায়নের কাজ শুরু হয়ে গেছে। পরীক্ষকদের একটি নির্দিষ্ট সময়সীমাও দেওয়া হয়েছে উত্তরপত্র মূল্যায়নের জন্য। তারা মূল্যায়ন শেষে বোর্ডে পাঠাবেন। তারপর সম্ভাব্য তারিখ ঠিক করে ফল প্রকাশের জন্য প্রস্তাবনা পাঠাবে আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটি। সেটা ১১ মের মধ্যেই হওয়ার সম্ভাবনা শতভাগ।

ব্যাংক ম্যানেজার নেজাম উদ্দিনকে পরিবারের কাছে হস্তান্তরব্যাংক ম্যানেজার নেজাম উদ্দিনকে পরিবারের কাছে হস্তান্তর
গত ১৫ ফেব্রুয়ারি এসএসসি ও সমমান পরীক্ষা শুরু হয়। এতে সারাদেশের ৩ হাজার ৭০০টি কেন্দ্রে ২৯ হাজার ৭৩৫টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পরীক্ষা দেন। এ বছর মোট পরীক্ষার্থী ছিলেন ২০ লাখ ২৪ হাজার ১৯২ জন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION