বুধবার, ০১ মে ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
মহেশখালীর বিএনপি নেতা রেজাউল মেম্বার ও করিমকে দল থেকে বহিষ্কার চকরিয়ার সেই সমাজসেবা কর্মকর্তা ও অফিস সহকারী বরখাস্ত টেকনাফে শিক্ষার্থী অপহরণ ও নিখোঁজ রয়েছে এনজিও কর্মী  রামু সেনানিবাসে ভলিবল প্রতিযোগিতায় ৩৩ পদাতিক ডিভিশন চ্যাম্পিয়ন বিজিবির তল্লাশিতে আইস ও ইয়াবাসহ প্রাইভেটকার জব্দ, আটক ১ তাপপ্রবাহের মাঝে দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস বর্তমানে বেঁচে থাকাই কষ্টকর শ্রমিক সমাজের : রিজভী ২ মে পর্যন্ত স্কুল-মাদরাসার ছুটি বহাল থাকছে,আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয় কক্সবাজারে শিশুদের নিরাপদ আশ্রয়স্থল তৈরীতে হচ্ছে ‘সুরক্ষা কেন্দ্র’ সেই নগ্ন দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন আমির

১০ মিনিটের জন্য হলেও মেসিকে মাঠে চায় মায়ামি

খেলাধুলা ডেস্ক:
ইন্টার মায়ামিতে লিওনেল মেসির প্রভাব কতখানি তা পরিসংখ্যানই বুঝিয়ে দিতে যথেষ্ট। মেসিসহ ১৯ ম্যাচ খেলে ১১টিতেই জিতেছে মায়ামি, হেরেছে ২টি ম্যাচে এবং ড্র হয়েছে অন্য ৬ ম্যাচ। আর মেসিকে ছাড়া ১২ ম্যাচে মাত্র ২ জয় পেয়েছে মায়ামি। বিপরীতে ৩ ড্রয়ের সঙ্গে আছে ৭টি হার।

কনকাকাফ চ্যাম্পিয়নস কাপে মন্টেরেরির বিপক্ষে প্রথম লেগের ম্যাচে নিজেদের মাঠে ২-১ গোলে হেরেছিল মেসিবিহীন মায়ামি। আগামী বুধবার দ্বিতীয় লেগ ঘুরে দাঁড়িয়ে জয় পেতে মরিয়া মায়ামি। আর সে ম্যাচের আগে পুরোপুরি ফিট মেসিকে বড্ড প্রয়োজন ক্লাবটির।

তার আগে কলোরাডোর বিপক্ষে মেজর লিগ সকারের (এমএলএস) ম্যাচে ইন্টার মায়ামির ঘোষিত স্কোয়াডে রাখা হয়েছে মেসিকে। যদিও তার মাঠে নামা এবং নামলেও কতক্ষণ খেলতে পারবেন, তা এখনো নিশ্চিত নয়। তবে মেসিকে এ ম্যাচে ১০ মিনিটের জন্য হলেও খেলাতে চায় ইন্টার মায়ামি। এর আগে মেসির ফিটনেসের আপডেট দিতে গিয়ে এ কথা বলেছেন দলের সহকারী কোচ জাভি মোরালেস।

মোরালেস বলেছেন, ‘সে ধীরে ধীরে প্রস্তুত হচ্ছে। আমরা দেখব আজ সে কেমন বোধ করে, এরপর শনিবারের (বাংলাদেশ সময় রোববার ভোর) ম্যাচ নিয়ে সিদ্ধান্ত নেব। সেই ফিজিওর সঙ্গে এবং মাঠে প্রতিদিন অনুশীলন করছে। কখনো কখনো বিষয়টা নির্ভর করে সে কেমন বোধ করছে তার ওপর। সে অনুশীলন চালিয়ে যাচ্ছে।’

মেসিকে ১০ মিনিটের জন্য হলেও পেতে চান জানিয়ে মোরালেস আরও বলেছেন, ‘আমরা দেখব অনুশীলনে সে কেমন বোধ করে। যদি সে ভালো বোধ করে, আমি নিশ্চিত যে টাটা (কোচ জেরার্দো মার্তিনো) তাকে বিবেচনায় নেবে, সেটা যদি ১০, ১৫ বা ৪৫ মিনিটের জন্য হয় তবুও। আমরা তাকে পেতে চাই। তার জন্য আমরা সর্বোচ্চটা করব, এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার। কালকের ম্যাচের ওপর ভিত্তি করে আমরা সিদ্ধান্ত নেব, এরপর বুধবার কী হবে দেখা যাবে।’

গত ১৩ মার্চ কনকাকাফ চ্যাম্পিয়নস কাপে ন্যাশভিলের বিপক্ষে ইনজুরিতে পড়ে ম্যাচের ৫০ মিনিটে মাঠ ছাড়েন মেসি। সেই থেকে তিনি খেলার বাইরে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION