মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

মিয়ানমার থেকে বাংলাদেশে ঢুকল আরও ৪৬ বিজিপি সদস্য

ভয়েস প্রতিবেদক:
মিয়ানমারের সেনাবাহিনীর সঙ্গে বিদ্রোহী গোষ্ঠীর সংঘর্ষের জেরে ফের বাংলাদেশে অনুপ্রবেশ করেছে দেশটির সীমান্তরক্ষী বাহিনী-বিজিপির সদস্যরা। গতকাল মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে বিজিপির ৪৬ জন সদস্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্ত দিয়ে এসে বাংলাদেশে আশ্রয় নেয়।

স্থানীয়রা জানান, মিয়ানমারের অভ্যন্তরে জান্তা সরকারের বাহিনীর সঙ্গে আরাকানের বিদ্রোহীদের সংঘাত চলেছ। মঙ্গলবার রাতেও সীমান্তের ওপারে ব্যাপক গোলাগুলির শব্দ শোনা গেছে। এদিন সংঘাতে আরাকান বিদ্রোহীদের সঙ্গে টিকতে না পেরে প্রাণ বাঁচাতে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিয়েছে মিয়ানমারের ৪৬ সীমান্তরক্ষী। নাইক্ষ্যংছড়ি উপচমজেলার সদর ইউনিয়নের আষাঢ়তলী-জামছড়ি ও ঘুমধুম ইউনিয়নের রেজু সীমান্ত দিয়ে তারা বাংলাদেশে এসে আশ্রয় নেয়।

বিষয়টি নিশ্চিত করে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, ‘মঙ্গলবার রাতে নতুন করে ৪৬ জন বিজিপি সদস্য পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিয়েছে। তাদের নিরস্ত্র করে বিজিবি ক্যাম্পে রাখা হয়েছে। এ নিয়ে মিয়ানমারের মোট ২৬০ জন বিজিপি সদস্য বাংলাদেশে অবস্থান করছে।’

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION