শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

কক্সবাজার পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটি অনুমোদন

সংবাদ বিজ্ঞপ্তি:

সভাপতি ফোরকান আজাদ, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আজাদ

বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী মৎস্যজীবী লীগ কক্সবাজার পৌরসভা শাখার নতুন কমিটি অনুমোদন করা হয়েছে। কক্সবাজার জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

শনিবার (২০ এপ্রিল ২০২৪) বিকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত জেলা মৎস্যজীবী লীগের বর্ধিত সভার সিদ্ধান্ত মোতাবেক সভাপতি এ কে এম আজিজুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক বাবু দুলাল কান্তি দাস এর স্বাক্ষরিত কমিটির অনুমোদন ক্রমে ৩বছরের জন্য নতুন কমিটির নেতাদের নাম ঘোষণা করেন প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র মুজিবুর রহমান। এতে উক্ত কমিটির আহ্বায়ক ফোরকান আজাদকে সভাপতি (দ্বিতীয় বার) ও যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন আজাদকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সেই সাথে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের দলীয় গঠনতন্ত্র এবং স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের পরামর্শ অনুযায়ী কক্সবাজার জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সকল সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করার জন্য অনুরোধ জানান নেতারা। মৎস্য বান্ধব সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এ সংগঠনটি কাজ করে যাবে।
এ সময় সম্মেলনে উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন উপজেলার সংগঠক ও নেতাকর্মীগণ।

নব নির্বাচিত সভাপতি ফোরকান আজাদ বলেন, ‘বর্তমান সরকার বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মৎস্যখাতের উন্নয়নে ও মৎস্যজীবীদের কল্যাণে নানান উদ্যোগ গ্রহণ করেছেন। সমুদ্র বিজয়সহ নানা সুফল ভোগ করছেন মৎস্যজীবীরা। আগামীতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কক্সবাজার পৌরসভা আওয়ামী মৎস্যজীবী লীগ অতন্দ্র প্রহরী হিসেবে মাঠে থাকবে (ইনশাল্লাহ)।

প্রসঙ্গত, বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের মর্যাদা পান আওয়ামী মৎস্যজীবী লীগ। গঠনতন্ত্রে ২৫ নম্বর ধারায় পরিবর্তনের সংশোধনী প্রস্তাব পাস হলে সেখানে মৎস্যজীবী লীগ সহযোগী সংগঠনের মর্যাদা দেওয়া হয়। ২০০৪ সালের ২২ মে প্রতিষ্ঠা হয় আওয়ামী মৎস্যজীবী লীগ।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION