রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

মহেশখালীতে লবণ মাঠ দখল নিয়ে গোলাগুলির ঘটনায় আহত ওসমানের মৃত্যু

ভয়েস প্রতিবেদক, মহেশখালী:

মহেশখালীতে লবণ মাঠ দখলকে কেন্দ্র করে দুই পক্ষের গোলাগুলিতে আহত মোহাম্মদ ওসমান (৩৮) নামের এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

গতকাল রোববার দিবাগত রাত ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মোহাম্মদ ওসমান বড় মহেশখালীর ফকিরাকাটা এলাকার আবুল হাসেমের ছেলে। এর আগে গত শুক্রবার বিকেলে উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের ফকিরাকাটা এলাকায় দুই পক্ষের গোলাগুলির সময় মোহাম্মদ ওসমানসহ দুজন গুলিবিদ্ধ হন।

মহেশখালী থানার পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, দীর্ঘদিন ধরে উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের বড় ডেইল এলাকার লবণ মাঠের দখল নিয়ে আবদুল গফুর ও মোহাম্মদ আমানের মধ্যে বিরোধ চলছিল। এই বিরোধের জেরে গত ২১ এপ্রিল বিকেলে উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের ফকিরাকাটা এলাকায় দুই পক্ষের গোলাগুলি হয়। ওই ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছিল।

এরপর গত শুক্রবার দুই পক্ষের মধ্যে আবারও গোলাগুলি হয়। সংঘর্ষে গুলিবিদ্ধ হন আবদুল গফুরের পক্ষের মোহাম্মদ ওসমান ও মোহাম্মদ আমানের পক্ষের মোহাম্মদ মকসুদ। এর মধ্যে গতকাল রাত ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোহাম্মদ ওসমান মারা যান। তবে এ ঘটনায় আজ বেলা ১১টা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি বলে পুলিশ জানিয়েছে।

মোহাম্মদ ওসমানের বড় ভাই খাইরুল আমিন বলেন, ‘শুক্রবার বিকেলে প্রতিপক্ষ মোহাম্মদ আমান তাঁর বাহিনী নিয়ে হামলা চালান। এ সময় আমার ভাই গুলিবিদ্ধ হন। হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তাই এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি আমরা। তবে এ নিয়ে মুঠোফোনে কয়েকবার চেষ্টা করেও মোহাম্মদ আমানকে পাওয়া যায়নি।’

জানতে চাইলে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, লবণ মাঠ দখলকে কেন্দ্র করেই এই সংঘাত। এই ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের ধরার জন্য পুলিশ নানাভাবে চেষ্টা করছে। তবে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION