মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্প এলাকায় নিখোঁজের ৪দিন পর আরমানের লাশ উদ্ধার চকরিয়ায় পুকুরে গোসলে নেমে দুই বোনের মৃত্যু জাতিসংঘের তথ্যানুসন্ধান দল আনুষ্ঠানিকভাবে তদন্তের কাজ শুরু করবে মঙ্গলবার, থাকবে এক মাস বাংলাদেশকে ২০০ একর জমি ফিরিয়ে দিচ্ছে ভারত আওয়ামী লীগ হাতে অবৈধ অস্ত্র উদ্ধার করতে ‍না পারলে , জনগণ নিশ্চিন্তে ঘুমাতে পারবে না।: রিজভী কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষে নিহত ১ পেকুয়ায় লবণ ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই উখিয়া ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে ২ যবক নিহত মহেশখালীতে মাংসের দাম অতিরিক্ত রাখায় ৪ ব্যবসায়ীকে জরিমানা নায়িকারা ছোট কাপড় পরলে চলে, ঘরের বউদের চলে না : গোবিন্দের স্ত্রী

নৌবাহিনীতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, ৫ ক্যাটাগরির পদে চাকরি

চাকরি খবর ডেস্ক:

বাংলাদেশ নৌবাহিনী জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি কমোডর সুপারিনটেনডেন্ট ডকইয়ার্ড, নিউ মুরিং, চট্টগ্রামের অধীনে লোকবল নিয়োগ দেবে। প্রার্থীর বয়স ৮ সেপ্টেম্বর ২০২৪ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

১. পদের নাম: হাইলি স্কিল্ড (গ্রেড-২)
পদসংখ্যা: ১ (অটো ইলেকট্রিক মেকানিক)
বেতন: ৯ হাজার ৩০০ টাকা।
যোগ্যতা: এইচএসসি (ভোকেশনাল) বা সমমান পাসসহ সংশ্লিষ্ট কাজে ছয় মাসের বাস্তব অভিজ্ঞতা। অথবা এসএসসি (ভোকেশনাল) বা সমমান পাসসহ সংশ্লিষ্ট কাজের দুই বছরের বাস্তব অভিজ্ঞতা। অথবা এসএসসি বা সমমান পাসসহ কোনো স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে দুই বছরের ট্রেড কোর্স উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট কাজের ছয় মাসের বাস্তব অভিজ্ঞতা।

২. পদের নাম: স্কিল্ড গ্রেড
পদসংখ্যা: ৭ (ডিজেল ফিটার-১, গ্যাস কাটার-১, ইলেকট্রনিক্স-৪ ও ইলেকট্রনিক্স/রেডিও মেকানিক-১)
বেতন: ৯ হাজার টাকা।
যোগ্যতা: এসএসসি বা সমমান পাসসহ কোনও স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে ট্রেড কোর্স উত্তীর্ণ। অথবা এইচএসসি (ভোকেশনাল) বা সমমান পাসসহ সংশ্লিষ্ট কাজের বাস্তব অভিজ্ঞতা।

৩. পদের নাম: সেমি স্কিল্ড (গ্রেড-১)
পদসংখ্যা: ৯ (ওয়েল্ডার-১, প্লাম্বিং অ্যান্ড পাইপ ফিটার-১, মেশিনিস্ট/টার্নার-১, ফ্রিজ মেকানিক-১, অটোমোবাইল-১, মেকানিক্যাল ফিটার-১, ইলেকট্রনিক্স/রেডিও মেকানিক-১, ডিজেল ফিটার-১ ও প্লেটার-১)
বেতন: ৮ হাজার ৮০০ টাকা।
যোগ্যতা: এসএসসি বা সমমান পাসসহ কোনও স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে ট্রেড কোর্স সার্টিফিকেটধারী এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই বছরের বাস্তব অভিজ্ঞতা। অথবা এসএসসি (ভোকেশনাল) বা সমমান পাসসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই বছরের বাস্তব অভিজ্ঞতা।

৪. পদের নাম: সেমি স্কিল্ড (গ্রেড-২)
পদসংখ্যা: ৯ (কার্পেন্টার-১, ওয়েল্ডার-১, পেইন্টার-১, ইলেকট্রিশিয়ান-৩, ডিজেল ফিটার-২ ও মেশিনিস্ট-১)
বেতন: ৮ হাজার ৫০০ টাকা।
যোগ্যতা: এসএসসি বা সমমান পাসসহ কোনো স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট ট্রেড কোর্স সার্টিফিকেটধারী। অথবা সংশ্লিষ্ট ট্রেডে এসএসসি (ভোকেশনাল) বা সমমান পাস।

৫. পদের নাম: অদক্ষ শ্রমিক
পদসংখ্যা: ১৩
বেতন: ৮ হাজার ২৫০ টাকা। প্রচলিত অন্যান্য ভাতা দেওয়া হবে।
যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস বা জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমান পাস।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের কমোডর সুপারিনটেনডেন্ট ডকইয়ার্ড বরাবরে লিখিত আবেদনপত্র এবং সব সনদের মূল কপিসহ নির্বাচনী পরীক্ষায় সরাসরি অংশগ্রহণ করতে হবে।
নির্বাচনী পরীক্ষার কেন্দ্র: নেভি হাসপাতাল গেট (বানৌজা ঈসা খান), নিউমুরিং, চট্টগ্রাম।
নির্বাচনী পরীক্ষার তারিখ: ৮ সেপ্টেম্বর ২০২৪, সকাল সাড়ে আটটা।

আবেদন ফি: ১ থেকে ৪ নম্বর পদের জন্য ১০০ টাকা এবং ৫ নম্বর পদের জন্য ৫০ টাকা।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION