মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০৫:৩৪ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

মাথায় পিস্তল ঠেকিয়ে ভিডিও করে বান্ধবীকে বিয়ের প্রস্তাব, বিদেশি পিস্তল গুলি সহ গ্রেফতার ১

ভয়েস প্রতিবেদক:

মাথায় পিস্তল ঠেকিয়ে ভিডিও করে বান্ধবীকে বিয়ে করার প্রস্তাব দিতে গিয়ে পিস্তল সহ গ্রেফতার হয়েছে কথিত এক প্রেমিক। কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা এলাকায় অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল সহ আমিরুল ইসলাম নামে কথিত এই প্রেমিককে গ্রেফতার করে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ঝিলংজার ইউনিয়নের দক্ষিণ ডিককুল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় পিস্তল ছাড়াও ১ টি গুলির ম্যাগাজিন ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়ে।

আজ বিকেলে এক সংবাদ সম্মেলনে কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান জানান, ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ ডিককুল গ্রামের মৃত আবুল কালামের যুবক পুত্র আমিরুল কয়েকদিন আগে তার বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেয়। এতে ঐ বান্ধবী রাজী না হলে যুবক আমীরুল মাথায় পিস্তল ঠেকিয়ে ভিডিও করে তার বান্ধবীকে ভিডিওটি পাঠায় এবং বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দেয়। বিষয়টি সদর থানার পুলিশকে জানালে পুলিশ আজ বৃহস্পতিবার সকালে দক্ষিণ ডিককুল গ্রামে অভিযান চালিয়ে আমিরুলকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তি মতে পুলিশ তার দোকান থেকে পিস্তলটি উদ্ধার করে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION